Magazine - Sapiens Canvas Vol.01 is Now Available !

প্রিয় হোমো স্যাপিয়েন্সরা,

আশা করি করোনার এই সংকটকালীন সময়ে আপনারা সবাই শারিরীকভাবে সুস্থ আছেন। আমাদের শারীরিক সুস্বাস্থ্যের  পাশাপাশি মানসিকভাবে চাঙা থাকাও জরুরী। বিগত পাঁচমাসে ঘরে অবরূদ্ধ থেকে আমরা অনেকেই বিরক্ত আবার অনেকেই এই সময়টা কাজে লাগিয়েছি ছবি তোলায়, ছবি আঁকায় কিংবা নতুন কোনো কিছু আবিষ্কারের পেছনে। সবার এই সৃজনশীল কাজগুলো গুচ্ছাকারে প্রকাশের প্রয়াসে আমরা আমাদের প্রথম ম্যাগাজিন “স্যাপিয়েন্স ক্যানভাস” প্রকাশ করার সিদ্ধান্ত নিই। অনেকগুলো মানুষের নিরন্তর প্রচেষ্টায় আমাদের কাজ অনেকটাই সফল।  মূলত এটি একটি ই-ম্যাগাজিন যেখানে শৈল্পিক রঙে রাঙিয়ে তোলা হয়েছে প্রতিভাবান কর্মকান্ড এবং আগামীর উজ্জ্বল ভবিষ্যতগুলো। আমাদের ম্যাগাজিনের লেখক/লেখিকা,তরুণ কবি,ক্ষুদে বিজ্ঞানী, ফটোগ্রাফার, চিত্রশিল্পী, মোটিভেটর এবং সার্বিকভাবে কাজে সহায়ক সকল টিম মেম্বারদের জানাই আন্তরিক শুভেচ্ছা।যারা নতুনভাবে তাদের প্রতিভা প্রকাশ করতে চায়,আগামীর ভবিষ্যৎ গড়তে চায় এবং পৃথিবীকে দুর্দান্ত কিছু উপহার দিতে চায় ও নতুন স্বপ্ন দেখতে চায় তাদেরই লিখা প্রাণখুলে প্রকাশ করা হচ্ছে আমাদের ম্যাগাজিনে।কিন্তু তার মধ্য থেকে নির্বাচিত লিখাগুলো আমাদের ম্যাগাজিনে স্থান পেয়েছে।আমাদের ম্যাগাজিনের জন্য জমা দেওয়া লিখাগুলো আমাদের ব্লগে পাবে।

অতএব সবার জন্য শুভকামনা। আশা করি ম্যাগাজিনটি সবাইকে আনন্দ দিবে এবং নতুন কিছু শিখাবে।





Magazine - Sapiens Canvas Vol.01 is Now Available ! Magazine - Sapiens Canvas Vol.01 is Now Available ! Reviewed by Kabbo Talukder on August 19, 2020 Rating: 5

4 comments:

  1. আমার জীবনের একটা স্মরণীয় কাজ হয়ে থাকবে..

    ReplyDelete
  2. হরেক কিছু শিখলাম এইবারের যাত্রায় পা মিলিয়ে। আরো অনেক কিছু শিখতে চাই একত্রে পথ পাড়ি দিয়ে। অনেক অনেক শুভ কামনা সকলের জন্যে।

    ReplyDelete
  3. Keep up the good work ❤️

    ReplyDelete

Search

Powered by Blogger.