Golden A+ এর আত্মকথন




Top screat file থেকে চুরি হওয়া Golden A+ এর কথা:

আমার নাম গোল্ডেন 'এ'+।আমার জম্ম কোথায় জানি না,কিন্তু একটি দেশের শিক্ষার্থিরা আমার অনেক ফেন।তারা শুধু তাদের সার্টিফিকেট এর উপর আমার অটোগ্রাফ নিতে চায়।এমন কি ঐ দেশের কোনো চাকরি,ব্যবসাহ চলে না আমার অটোগ্রাফ ছাড়া ।যাদের কাছে আমার অটোগ্রাফ নাই, তারা কোনো ভালো কলেজ,ভার্সিটিতে পড়তে পারে না।এমন কি ঐ দেশের শিক্ষাথীর্দের অভিভাবকরা আমার অটোগ্রাফ এর জন্য তাদের সন্তানদের ঘুমোতে দেয় না।যখন আমার ঐ দেশে আসার সময় হয় মানে, বোর্ড পরীক্ষার সময় শিক্ষার্থীদের থেকে শুরু করে তাদের অভিভাবকরা আমাকে পাওয়ার জন্য অনেক বড় বড় অপরাধ করে ফেলে যেমন প্রশ্নফাস ইত্যাদি ইত্যাদি ..।আবার অনেক সময় দেখা যায় , যারা আমার অটোগ্রাফ নিতে পারে নাই তারা বিভিন্ন ভাবে নিজেদের মেরে ফেলার চেষ্টা করে। মানে তারা সুইসাইড করার চেষ্টা করে ।তারা কেন এত কষ্ট করে সুইসাইড করে বুঝিনা ।আমার থেকে পরামর্শ নিয়ে সুইসাইড করতে যেত তাহলে আমি তাদের ব্লু ওহেল খেলার জন্য বলতাম যাতে তারা মজা করে মরতে পারে.. হা হা হা..।এই যে আমি যে দেশের শিক্ষাথীর্দের কথা বলতেছি তারা মানুষ ছিল না ।আসলে তারা জম্মেছে মানুষ হয়ে কিন্তু মরেছে মেশিন হয়ে । তাদেরকে আমি এমন ভাবে মেশিন বানায় তারা তাদের বিবেক , মূল্যবোধ ইত্যাদি তাদের ব্রেন থেকে ডিলিট করে দেয় ।তারা অটোগ্রাফের জন্য এতই পাগল ছিল যে , তারা শুধুমাত্র পরীক্ষার জন্য পড়ত আসলে পড়ত না গিলত পড়াগুলো মানে সব পড়াকে না বুঝে TM (tada mukhosto)এবং পরীক্ষাই বমি করলে আমি তাদের অটোগ্রাফ দিতাম ।কিন্তু তাদের মাথায় এক তিল পরিমাণ জ্ঞান ঢুকত না।আমাকে যারা জম্ম দিয়েছে তারা ভাল মানুষ ছিলেন ।তারা আমাকে তৈরি করেছিলেন ভাল উদ্দেশে কিন্তু তারা জানত না তারা খাল কেটে কুমির আনে। তারা ভাল ছিল বলে আমিও ভাল ছিলাম কিন্তু আমার এত ফেন দেখে আমি লোভি হতে শুরু করি ।এভাবেই আমি খারাপ হতে শুরু করি ।দোষটা আসলে আমার ছিল না ঐ দেশের কোনো দরকার ছিল আমাকে মাথায় তুলার ।আর আমার সব ধ্যান ধারনা একটাই হয়ে যায় সেটা হল 'প্রত্যেক শিক্ষাথী যাতে আমার পূজা করে ' আমি শুধু চেয়েছিলাম শিক্ষাথীর্দের কিন্তু এখন দেখি তাদের মা বাবা হতে শুরু করে তাদের চোদ্দ গুষ্টি আমার ফেন।এই যেন মেঘ না চাইতে বৃষ্টি ।আমি ঐ দেশের নতুন প্রজেন্মর এমন অবস্থা করেছি যে,যখন তারা ঐ দেশের ভার নিবে তখন তাদের মেরুদন্ড ভেঙে যাবে ।কারন আমি তাদের মধ্যে এমন এক রোগ তৈরি করেছি যেটিকে আমি বলি "Education osteoporosis" মানে পড়াশোনার ঘনত্ব এমন ভাবে কমাই তাদের পড়ার ভিত্তি নড়বড়ে হয়ে যায় ।এই রোগটাকে তাদের মধ্যে এমন ভাবে ছারয় তারা বুঝতেও পারে না ।তারা ভাবে তাদের education backbone অনেক শক্ত কিন্তু যখন তারা দেশের ভার নিবে সুন্দর করে তাদের মেরুদণ্ড ভেঙে যাবে এবং তাতই আমার Dark Power বেরে যাবে ।এতে আমি বিভিন্ন খারাপ কাজ ঐ দেশের মানুষ নামে মেশিন দ্বারা করাতে পারব ।এভাবে তারা নিজের অজান্তে নিজের মেরুদণ্ড ভেঙে যাবে।এরা হবে আমার মানুষ নামে মেশিন আর আমি হব তাদের রিমোট ।এটাই হলো আমার Master plan ।এই খবর যাতে পাঁচ কান না হয় তাই আমি বড় বড় মানুষদের হাত করে নিই।যেমন:শিক্ষামন্ত্রি ,শিক্ষাসচিব ইত্যাদি ।এই কথাগুলি যাতে কেউ জানতে না পারে তাই আমি আমার টপ সিক্রেট ফাইলে রেখে দিই। I am so great ..I create a disasterous plan ..what a plan !!! I am so great ...ha ha ha..
বি:দ্র: এই ফাইল চোরের কথা :আমি এই ফাইল চুরি করি ssc পরীক্ষার পর।আমি অনেক দিন ধরে এই শত্রুর সাথে আছি।প্রায় 12 বছর।আমি বহু কষ্টে এই ফাইলটি চুরি করি কিন্তু তার মাস্টার প্লেন ধরা খেলেও তার কোনো ক্ষতি হবে না।কারন তার উপর সবার অন্ধবিশ্বাস ।সবাই জানে সে কখনো খারাপ কাজ করতে পারে না কিন্তু সে আমাদের দ্বারা খারাপ কাজ করিয়ে নিচ্ছে ।এই যে এখন সব সত্য কথা বলে দেবার পরেও আপনারা আমাকে পাগল বলে হাসচ্ছেন। এবং মনে মনে বলছেন এই ছেলে টা মনে হয় পাবনা পাগলা গারদ থেকে পালিয়ে আসছে ।আমি এই শত্রুর সাথে থাকার জন্য আমার পরিবার,পরিবেশ আমার উপর চাপ দিচ্ছে ।আমি অনেক চেষ্টা করি তার থেকে বাচার জন্য কিন্তু কোনো মতে বাচতে পারিনা । আমি শুধু এই টুকু বলতে পারি " কেউ আমাদের বাচাও আমাদের মত শিক্ষাথীর্দের বাচাও বাচাও .....HELP ME...HELP US...HELP STUDENTS ...HELP..HELP..


চোরের নাম:
Sheikh Miraz Uddin Badsha
Co-Founder, Salimpur Science Academy
Golden A+ এর আত্মকথন Golden A+ এর আত্মকথন Reviewed by Salimpur Science Academy on April 12, 2020 Rating: 5

3 comments:

Search

Powered by Blogger.